মোরেলগঞ্জে র‌্যাবের অভিযান: অবৈধ অস্ত্রসহ আটক-২

0
1

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ ২ জনকে আটক করে থানায় সোপর্দ করেছে র‌্যাব-৬। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছ। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের নতুন বাজার এলাকায়।

র‌্যাব-৬ খুলনার জেসিও মো. আনোয়ার হোসেনের দায়েরকৃত মামলাসূত্রে জানা গেছে, বাগেরহাটের মোরেলগঞ্জ থানা এলাকায় র্যাবের অপারেশন চলাকালীন গত ১৯ এপ্রিল শুক্রবার রাত সোয়া ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, উপজেলার পঞ্চকন ইউনিয়নের নুতন বাজার এলাকায় কতিপয় ব্যক্তি অপরাধ সংগঠনের প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক র‌্যাব ঘটনাস্থলে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার রাজু শরীফ (৪০) ও মারুফ শরীফ (৫৫) দুটি বস্তা নিয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব তাদের আটক করে ফেলে। এ সময় র‌্যাবের হাতে আটককৃতদের সাথে থাকা বস্তা থেকে দেশীয় তৈরী অচল ২টি পাইপগান, ১টি চাইনিজ কুঠার, ১টি ছোরা  ও ১টি রামদা উদ্ধার করা হয়। পরে আটককৃতদের মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
আকটকরা হলেন, উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের পঞ্চকরন গ্রামের আ. মজিদ শরীফের ছেলে রাজু শরীফ ও একই এলকার তাহেম আলী শরীফের ছেলে ফারুক শরীফ।

এ বিষয় মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দিন বলেন, র‌্যাব অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ রাজু শরীফ ও ফারুক শরীফকে আটক করে থানায় সোপর্দ্দ করে এবং এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here