গাঁজাসহ আটক কথিত ছাত্রলীগ নেতার কারাদন্ড

    0
    0

    মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে গাঁজাসহ আটক স্বঘোষিত ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামকে (২৩) ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট। সানকিভাঙ্গা গ্রামের বাবুল হাওলাদারের ছেলে সাইফুল নিজেকে মোরেলগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বলে দাবি করেছে।
    মঙ্গলবার (৯ মে) বেলা ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তরা তাকে ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে ধরে ফেলে।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম তারেক সুলতান সেখানে মোবাইল কোর্ট পরিচালনা করে সাইফুলকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুইশত টাকা জরিমানা করে পুলিশে সোপর্দ করেন। এ সম্পর্কে পৌর ছাত্রলীগের সভাপতি মনির হোসেন রাজ্জাক বলেন, সাইফুল কখনোই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলনা, এখনো নেই। সে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে চলে। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ বলেন, সাইফুলের সাথে উপজেলা ছাত্রলীগের কোন সম্পর্ক নেই।
    একই দিনে পৌরসভার আদর্শপাড়া এলাকায় অভিযান চালিয়ে আমিনুল ইসলাম সোহেল (৩২) নামে অপর এক যুবককে ১৩ পিচ ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করেন। অভিযানে নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী। ##

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here