যশোরে বিএনপির শীর্ষ চার নেতার বাড়িতে হামলা ভাংচুর

0
0

যশোরে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ শীর্ষ ৪ নেতার বাড়িতে ভাংচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার দিবাগত রাত দেড়টার পর থেকে এসব বাড়িতে ভাংচুর চালায় দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা ইট-পাটকেল ছুঁড়ে ও লাঠিসোটা দিয়ে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। জেলা বিএনপির পক্ষ থেকে বিষয়টি রাতেই পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের অবহিত করা হয়। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, অতীতের এমন ঘটনার বিচার না হওয়াতেই দুর্বৃত্তরা পুনরায় এ ধরণের হামলা চালাতে সাহস পেয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে জেলা বিএনপি।

বিএনপি নেতৃবৃন্দ জানান, রাত দেড়টার দিকে আকস্মিক একদল লোক অনিন্দ্য ইসলাম অমিতের বাসার সামনে জড়ো হয়। এরপর জয় বাংলা স্লোগান দিয়ে বাড়ির ভেতরে ইট পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে বাড়ি কাঁচের জানালা গুলো ভেঙে চুরমার হয়ে যায়। এরপর যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন এবং আহ্বায়ক কমিটি’র সদস্য মিজানুর রহমান খানের বাসভবনে একইভাবে স্লোগান দিয়ে হামলা চালানো হয়েছে। ৩০ থেকে ৩৫ জনের একটি দল একটি মাইক্রোবাস, দুটি প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে হামলায় অংশ নেয়।

বিএনপি’র খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত জানান, হামলার বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। অতীতেও আন্দোলন সংগ্রামের সময় ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীরা জয়বাংলা স্লোগান দিয়ে এ ধরনের হামলা চালিয়েছিল। যা যশোরবাসীসহ সারাদেশের মানুষ জানে। তিনি বলেন, আমি স্পষ্টভাবে বলছি এ ধরনের হামলা চালিয়ে আমাদেরকে রাজপথের আন্দোলন থেকে বিরত রাখা সম্ভব না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here